প্রথমে অ্যাডিডাস অরিজিনালস 4 ডি -5923

এ দেখুন এটি কোনও ড্রিল নয়। এই গ্রীষ্মের শুরুর দিকে, আমরা অ্যাডিডাস হাইব্রিড সংগ্রহটি প্রদর্শন করেছি, যেখানে মূলত তিনটি স্ট্রাইপ দুটি জুতো গ্রহণ করার পাশাপাশি তাদের একটিতে পুনরায় কাজ করবে। এখন, @আইঙ্কিকিকস পাশাপাশি @সোলবিজিসিকে ধন্যবাদ, আমাদের আসন্ন অ্যাডিডাস অরিজিনালস 4 ডি -5923, পাশাপাশি ছেলেটিও আমাদের প্রথম চেহারা আছে, এটি কি পাগল।

অনন্য স্নিকার স্টাইলিংয়ের একটি পাঠ, 4 ডি -5923 এর উপরের উপস্থিতি আই -5923 থেকে ধার করা হয়, স্নিকারের বোনা ফিট একসাথে বিল্ডিংয়ের পাশাপাশি প্রিমিয়াম সায়েড ওভারলেগুলি গ্রহণ করে, 3 ডি প্রিন্টেড মিডসোলটি স্পষ্টভাবে লোভী ফিউচারক্রাফ্ট 4D থেকে নেওয়া হয় , যা সম্প্রতি সবেমাত্র টাইম ম্যাগাজিন দ্বারা পঁচিশটি সেরা আবিষ্কারগুলির মধ্যে একটি হিসাবে মুকুট তৈরি হয়েছিল।

অ্যাডিডাস অরিজিনালস 4 ডি -5923 সম্পর্কে খুব বেশি কিছু বোঝা যায় না, সুতরাং এটি বিকাশের সাথে সাথে আরও সংবাদের জন্য এটি একমাত্র সরবরাহকারীকে লক করে রাখতে ভুলবেন না! আপনি এই স্নিকারকে কী বিশ্বাস করেন? আপনি কি কপিং করবেন? আপনি অন্য দুটি স্নিকার একসাথে দেখতে চান? আসুন নীচের মন্তব্য বিভাগে আপনার চিন্তাভাবনাগুলি বুঝতে পারি! সম্পর্কিত খবরে, অ্যাডিডাস অরিজিনাল মাইক্রো আর 1 এনএমডি আর 1 এর সাথে মাইক্রোপেসারকে ফিউজ করে।

আপনি যদি কিছু ব্র্যান্ডের নতুন অ্যাডিডাস হিটকে কপিংয়ের বিষয়ে বিশ্বাস করেন তবে এখানে সর্বশেষতম পরিদর্শন করতে ভুলবেন না!

ইয়াঙ্কিকিক্সের পাশাপাশি সোলবিজেসির মাধ্যমে চিত্রগুলি