সি.পি. ব্যবসায় বর্তমান 50 তম বার্ষিকী ক্যাপসুলের জন্য তার সংরক্ষণাগারগুলিতে একটি গভীর ডুব নিন

সি.পি. ব্যবসায়টি তার সোনার বার্ষিকী শৈলীতে উদযাপন করে চলেছে কারণ ব্র্যান্ডটি এখন সংরক্ষণাগার-অনুপ্রাণিত গ্রাফিক টি-শার্টগুলির একটি নির্বাচন প্রকাশ করেছে। এই সর্বাধিক বর্তমান ব্যবহারটি প্যাটার সাথে একটি সহযোগিতা, 50 তম বার্ষিকী বইয়ের পাশাপাশি সেবাগোর সাথে একটি লিঙ্ক-আপ সহ বিভিন্ন পূর্ববর্তী ড্রপগুলির সাথে মেনে চলার সাথে আসে।

সংগ্রহটিতে সি.পি. এর বর্ধিত সংরক্ষণাগারগুলি থেকে নেওয়া বিভিন্ন প্রিন্ট রয়েছে পাশাপাশি বিভিন্ন মার্জিত টি-শার্টের জন্য সেগুলি পুনরায় ব্যাখ্যা করে। প্রতিটি টি-শার্ট সিপির পাশাপাশি স্টোন আইল্যান্ডের কিংবদন্তি স্রষ্টার পাশাপাশি ডিজাইনার ম্যাসিমো অস্টিকে একটি সুপারিশ করে।

সি.পি. এর মাধ্যমে চিত্র প্রতিষ্ঠান
প্রতিটি টি-শার্ট একইভাবে সিপিএস ইতিহাসের বিখ্যাত অংশগুলির একটি টিপ হিসাবে কাজ করে। উদাহরণস্বরূপ, “চেস্টার পেরি” টি ব্র্যান্ডের মূল নামটি কপিরাইটের কারণে পরিবর্তিত হতে বাধ্য করার আগে সম্মতি জানায়। এর পাশাপাশি, “ফ্ল্যাটারন” টি শার্টটি নিউ ইয়র্ক সিটির সুপরিচিত ফ্ল্যাটারন ভবনে আবিষ্কার করা সি.পি. এর প্রথম আমেরিকান স্টোরকে সম্মতি জানায়। বাকি টি-শার্টের সুপারিশ ব্র্যান্ডগুলি রেইন ফরেস্ট ফাউন্ডেশনের সাথে কাজ করে, মিলি মিগলিয়া গোগল জ্যাকেটের একটি ইভেন্ট পাশাপাশি অনানুষ্ঠানিক ব্রিটিশ নাবিকের কাছে সম্মতি জানায়।

সি.পি. এর মাধ্যমে চিত্র প্রতিষ্ঠান
প্রতিটি টুকরা হেভিওয়েট সুতির বিল্ডিং সহ উপস্থিত হয় পাশাপাশি একটি উচ্চতর নেকলাইন বৈশিষ্ট্যযুক্ত। সম্পূর্ণ সংগ্রহটি এখন সি.পি. সংস্থার ওয়েবসাইট। অন্যান্য খবরে, কানিয়ে ওয়েস্ট “দোনদা” এর বিচারাধীন প্রবর্তন উদযাপনের জন্য নতুন পণ্যদ্রব্যকে ফেলে দেয়।

সি.পি. এর মাধ্যমে চিত্র প্রতিষ্ঠান