নাইকে রিঅ্যাক্ট রানার মিড ডাব্লুআরএসএ ‘ট্রিপল ব্ল্যাক’

এর আরও ভাল চেহারাটি হটলি প্রত্যাশিত প্রতিক্রিয়া দিক 87 এবং দ্য রিঅ্যাক্ট দিক 55 এর মুক্তির সাথে সম্মতি জানায়, নাইক একটি একেবারে নতুন সিলুয়েট প্রকাশ করেছে, প্রতিক্রিয়া রানার মিড ডাব করেছে ডাব্লুআর ইএসপিএ, পাশাপাশি আমরা এখন ‘ট্রিপল ব্ল্যাক’ কলরওয়েতে আরও ভাল নজর দিচ্ছি।

জুলাইয়ে প্রথম ফাঁস হয়ে গেছে, ‘ট্রিপল ব্ল্যাক’ এ দড়ি-শৈলীর লেইস বৈশিষ্ট্যযুক্ত, লেইস সিস্টেমের উপরে পাইপ করার পাশাপাশি প্রতিটি পাশের স্ট্র্যাপগুলিও রয়েছে। একটি খুন হওয়া রঙে রঙিন, সূক্ষ্ম সাদা পাশাপাশি কমলা অ্যাকসেন্টগুলি বিপরীতে ড্যাশগুলির জন্য জুড়ে ফাংশন, পাশাপাশি অতিরঞ্জিত ব্র্যান্ডিং পুরো উপরেরটিকে শোভিত করে, একটি মুদ্রিত swoosh পাশের দিকের দিকে আঘাত করে যা উপরে একটি ছোট swoosh বৈশিষ্ট্যযুক্ত। সমস্ত কিছু বন্ধ করার জন্য, এই স্নিকারটি অতিরিক্ত স্বাচ্ছন্দ্যের পাশাপাশি একটি মসৃণ প্রবাহের জন্য একটি ব্ল্যাকড আউট প্রতিক্রিয়া দিকের একক সিস্টেমের শীর্ষে বসে।

অন্য দুটি কলরওয়ের সাথে একসাথে প্রকাশের জন্য সেট করুন, নীচের মন্তব্য বিভাগে নাইকে রিঅ্যাক্ট রানার মিড ডাব্লুএসএ ‘ট্রিপল ব্ল্যাক’ ডাউন সম্পর্কে আপনি কী বিশ্বাস করেন তা আমাদের বুঝতে দিন! সম্পর্কিত খবরে, God শ্বরের নাইক এয়ার ভয় 1 এর দিকে নজর রাখুন 1!

আপনি যদি কিছু ব্র্যান্ডের নতুন নাইকে হিটকে কপিংয়ের বিষয়ে বিশ্বাস করেন তবে এখানে সর্বশেষতমটি পরিদর্শন করতে ভুলবেন না!