নাইকে এয়ার ম্যাক্স 98 ‘ইউনিভার্সিটি রেড’ এই বছরের শুরুর দিকে সুপ্রিম ভাইবস

এর সাথে সজ্জিত, নাইক তার 20 তম বার্ষিকীতে কিংবদন্তি এয়ার ম্যাক্স 98 ফিরিয়ে এনেছে এবং এই পুনর্জাগরণের সাথে শিল্প থেকে একগুচ্ছ অতি উচ্চ তাপের কোলাব এসেছিল সুপ্রিমের মতো নেতারা। এখন, দেখে মনে হচ্ছে সোয়ুশ ব্র্যান্ড নিউ ‘ইউনিভার্সিটি রেড’ কলরওয়ে দিয়ে একই ধরণের ভাইবগুলি চ্যানেল করতে চায় এবং এটি লাল গরম।

শীর্ষ থেকে শুরু করে, ‘ইউনিভার্সিটি রেড’ তে লাল চামড়ার প্যানেলিং এবং লাল নুবাক মুডগার্ডযুক্ত একটি সাদা জাল উপরের বৈশিষ্ট্যযুক্ত। বিপরীতে দ্বি-টোন চেহারাটি পুরো স্নিকার জুড়ে লেসিং সিস্টেম এবং হিল পুল ট্যাবে লাল ফিতা অ্যাকসেন্টের পাশাপাশি একটি সাদা মিডসোল এবং লাল আউটসোল কম্বো সহ বজায় রাখা হয়।

ব্র্যান্ডিং হিলটিতে টোনাল এমব্রয়ডারিযুক্ত এয়ার ইনজিগনিয়া এবং লাল চামড়ার প্যানেলগুলিতে ছোট ছোট ছোট ছোট ছোট ছোট ছোট ছোট ছোট ছোট্ট জুতার চারপাশে 3 এম প্রতিফলিত উপাদানের একটি স্ট্রিপটি মাঝারি উচ্চতার মধ্যে রয়েছে।

খুব শীঘ্রই প্রকাশের জন্য সেট করুন, নীচের মন্তব্য বিভাগে নাইকে এয়ার ম্যাক্স 98 ‘বিশ্ববিদ্যালয় রেড’ নিচে আপনি কী ভাবছেন তা আমাদের জানান! সম্পর্কিত খবরে, সুপ্রিম এক্স নাইক এয়ার ম্যাক্স 95 দিগন্তে রয়েছে!

আপনি যদি কিছু ব্র্যান্ডের নতুন নাইকে হিট কপিংয়ের কথা ভাবছেন তবে এখানে সর্বাধিক সাম্প্রতিকটি পরীক্ষা করে দেখুন!