সুপ্রিম এক্স টিম্বারল্যান্ড 3-চোখের traditional তিহ্যবাহী ক্যারি জুতো

এর জন্য পুনরায় মিলিত হয়েছে, গত মাসের শেষে আমরা পরবর্তী আলটিমেট এক্স নাইকে এয়ার ম্যাক্স স্নিকারের জন্য একটি যাচাই করা রিলিজের তারিখ পেয়েছি, তবে সেই ড্রপ হওয়ার ঠিক আগে, কিংবদন্তি স্ট্রিটওয়্যার ব্র্যান্ড টিম্বারল্যান্ডের সাথে স্বাক্ষর 3-চোখের traditional তিহ্যবাহী ক্যারি জুতোর জন্য পুনরায় একত্রিত হয়েছে!

দুটি অনন্য কলরওয়েতে উন্মোচিত, একটি কালো সংস্করণ পাশাপাশি একটি চিতাবাঘের প্রিন্ট পুনরাবৃত্তি সহ, সুপ্রিম এক্স টিম্বারল্যান্ড 3-আই ট্র্যাডিশনাল ক্যারি জুতো হ্যান্ড-সেলাই বাছুরের চুলের আপারগুলি থেকে তৈরি করা হয় যা একটি স্থিতিস্থাপক রাবার বহন করে আউটসোলের সাথে মিলে যায়। বিশেষ রূপরেখা সোনার রঙিন হার্ডওয়্যার, সুপ্রিম-ব্র্যান্ডযুক্ত লেইস লকগুলির পাশাপাশি লাল আস্তরণ যা কো-ব্র্যান্ডিং দিয়ে সজ্জিত।

সীমাবদ্ধ সংস্করণ আলটিমেট এক্স টিম্বারল্যান্ড 3-আই traditional তিহ্যবাহী ক্যারি জুতো ইন্টারনেটে পাশাপাশি নিউইয়র্ক, ব্রুকলিন, লস অ্যাঞ্জেলেস, লন্ডন, পাশাপাশি March ই মার্চ প্যারিস স্টোরগুলিতে মুক্তি পাবে, দু’দিন পরে একটি জাপানকে মুক্তি দিয়ে মার্চ মার্চ মাসে মার্চ মাসে মুক্তি দেবে নবম। আপনি যদি কোনও জুড়ি দখল করবেন তবে আমাদের বুঝতে দিন, পাশাপাশি আপনি যদি সুপ্রিমের এক বিশাল অনুরাগী হন তবে একেবারে নতুন নাইক এয়ার ম্যাক্স 98 ‘ইউনিভার্সিটি রেড’ পরিদর্শন করতে ভুলবেন না!