নাইকে এয়ার ম্যাক্স 720 ‘ক্লাব গোল্ড’ হ’ল £ 73 এর জন্য পুলিশ!

এই গ্রীষ্মে নতুন নাইক এয়ার ম্যাক্স 720 ‘ক্লাব সোনার’ দিয়ে এই গ্রীষ্মে সোনার জন্য বেছে নিন! এই বছরের শুরুর দিকে প্রবর্তিত, এই কলারওয়েটি অনেক গুরুত্বপূর্ণ প্রশংসার সাথে দেখা হয়েছিল, এবং সেরা এখন আপনি নাইকে ইউকে -তে মাত্র £ 73 এর জন্য একটি জুটি কপ করতে পারেন! চেকআউটে কেবল জুলাই 20 কোডটি ব্যবহার করুন এবং আপনি যেতে ভাল! দ্রুত হোন যদিও আকারগুলি দ্রুত বিক্রি হচ্ছে!

একটি লাক্স সোনার রঙে সমস্ত আঁকা, ‘ক্লাব সোনার’ একটি জুতো যা মাথা ঘুরিয়ে দেওয়ার জন্য জন্মগ্রহণ করে। স্টিলথি ব্ল্যাক অ্যাকসেন্টগুলি ইঞ্জিনিয়ারড জাল উপরের জুড়ে একটি পপ বিপরীতে এবং নীচে নীচে একটি অতিরিক্ত চুনকি এয়ার ইউনিট উপস্থিত রয়েছে। 38 মিমি পুরু পরিমাপ করা, এটি Swoosh এর সবচেয়ে উল্লেখযোগ্য মিডসোল এখনও। আরও কী, এটি 70% এরও বেশি পুনর্ব্যবহারযোগ্য বর্জ্য থেকে তৈরি, তাই আপনি পরিবেশের জন্যও কিছু ভাল করছেন।

নাইকে ইউকে থেকে এখন উপলভ্য, নাইক এয়ার ম্যাক্স 720 ‘ক্লাব গোল্ড’ এখন কেবল £ 73 ডলারে বিক্রি হচ্ছে, সুতরাং এটি এখনও উপলব্ধ থাকাকালীন নিশ্চিত হয়ে নিন! আপনি যদি আপনার গ্রীষ্মের স্নিকার রোটেশনে একটি জুড়ি যুক্ত করছেন তবে আমাদের জানান এবং আপনি এখানে থাকাকালীন পুরো নাইকের স্নিকারের পরিসীমাটি একবার দেখে নিতে ভুলবেন না!