ফ্যাশন মাস এসএস 19

থেকে সিডিজির পাশাপাশি অফ-হোয়াইটের বৈশিষ্ট্যযুক্ত খুব ভাল স্নিকারগুলি একবার দেখুন।
ফ্যাশন মাসের এসএস 19 পাশাপাশি ধূলিকণা সহ, আমরা আপনাকে রানওয়েতে আবিষ্কার করা বেশ কয়েকটি সেরা স্নিকার দেখছি। নাইকের মধ্যে উচ্চ উষ্ণ অংশীদারিত্বের পাশাপাশি বিশ্বের কয়েকটি উল্লেখযোগ্য ফ্যাশন হাউসগুলির মধ্যে সমস্তই প্যারেড করা হচ্ছে।

উপরের সাথে শুরু করে, কমে ডেস গারকনগুলি তাদের বিদেশী নাইক অংশীদারিত্বের পাশাপাশি এসএস 19 এর জন্য বোঝা যায়। আন্ডার-প্রশংসিত শক্স সিলুয়েট ব্যবহার করে, সিডিজি তার নিজস্ব সিডিজি চেইন দিয়ে স্নিকারকে সজ্জিত করেছে।

অফ-হোয়াইট এক্স নাইকে রিঅ্যাক্ট বাষ্প স্ট্রিট ফ্লাইকনিট

আপনি কি ভার্জিল অ্যাবলো ছাড়াই একটি ফ্যাশন সপ্তাহে যেতে পারেন শিরোনামগুলি চুরি করে, পরিষ্কারভাবে নয়। তিনি পাশাপাশি বেলা হাদিদ প্রচলিত অফ-হোয়াইট ফ্যাশনে তার সর্বশেষ চলমান স্পাইকটি প্রদর্শন করেছিলেন। ট্রেডমার্ক ডিকনস্ট্রাক্ট নান্দনিকতার সাথে, এই প্রাণবন্ত প্রশিক্ষকরা অবশ্যই দাঁড়াবেন।

আন্ডারকভার এক্স নাইক ওয়াফল রেসার

নাইকের খুব প্রথম স্নিকার ব্যবহার করে, ওয়াফল রেসার ইতিহাসে খাড়া। জুন তাকাহাশি হিলটিতে একটি নতুন কেজিং দিক যুক্ত করেছেন একটি বড় প্রাচ্যকে সরবরাহ করে।

জন এলিয়ট এক্স নাইক ব্লেজার মিড বিদ্রোহী

অবশেষে, জন এলিয়ট ভার্জিলের বই থেকে একটি পাতা নিয়েছেন পাশাপাশি আইকনিক ব্লেজারটিকে পুনরায় কল্পনা করেছেন। মোচড়ানোর জিহ্বা, ড্যাংলিং ট্যাগের পাশাপাশি দৃশ্যমান সেলাইয়ের সাথে, এই স্নিকারটি অফ-হোয়াইট রানওয়েতে অবস্থানের বাইরে তাকাবে না।