এই লুই ভিটন স্নিকার বাক্সটি হ’ল আনুষাঙ্গিক যা আপনি কখনই বুঝতে পারেন নি যে আপনার প্রয়োজন হয়

আপনার স্নিকারগুলি সরবরাহ করার পাশাপাশি এই অতিরিক্ত মার্জিত লুই ভিটন স্নিকার বক্সের সাথে তারা যোগ্যতার যত্নও সরবরাহ করে। এই মাসের শুরুর দিকে বিশাল স্নিকার ট্রাঙ্কের প্রকাশের হিলগুলিতে গরমের সাথে মেনে চলা, ছোট, পোর্টেবল সংস্করণটি সংক্ষিপ্ত ভ্রমণের পাশাপাশি আপনার অতিরিক্ত-বিশেষ জোড়ার জন্য তৈরি করা হয়। তারা সুরক্ষিত পাশাপাশি পরিষ্কার করার বিষয়টি নিশ্চিত করার সময় আপনার প্রিয় স্নিকগুলি প্রদর্শন করার জন্য দক্ষতার সাথে বিকাশিত, এই আনার পরিস্থিতি কিছুটা বহির্মুখী হতে পারে – তবে এটি আমাদের একটি চাওয়া বন্ধ করে না। অথবা দুই. সম্ভবত তিনটি …

প্রিমিয়াম চামড়ায় তৈরি, বাক্সটি এলভি’র বিখ্যাত মনোগ্রাম গ্রহণের মোটিফের সাথে সজ্জিত। অনলাইনে অনলাইনে যথেষ্ট ভাগ্যবান যে কোনও জুটিটি প্রদর্শন করে এমন একটি দর্শনীয় দরজা দিয়ে, আপনার জন্য অতিরিক্ত লেইস, পরিষ্কার সরবরাহ বা আপনার প্রয়োজন হতে পারে এমন কোনও ধরণের অন্যান্য আনুষাঙ্গিক স্ট্যাশ করার জন্য একইভাবে দুটি ড্রয়ার রয়েছে। আপনি যদি অতিরিক্ত মজাদার বোধ করেন তবে আপনি এই বাক্সগুলির একটি সংখ্যা কিনে পাশাপাশি আরও অনেক ক্ষয়িষ্ণু অভ্যন্তরীণ স্টোরেজ সমাধানের জন্য এগুলি স্ট্যাক আপ করতে পারেন।

লুই ভিটন স্নিকার বক্সের পাশাপাশি বিশাল ট্রাঙ্কটি মিয়ামিতে 3 শে ডিসেম্বর প্রকাশিত হবে। এটি আপনাকে ঠিক কতটা ফিরিয়ে দেবে সে সম্পর্কে এখনও কোনও শব্দ নেই তবে সর্বশেষতম খবরের পাশাপাশি প্রকাশের পাশাপাশি এই গল্পটিতে আরও অনেক আপডেটের জন্য এটি একমাত্র সরবরাহকারীকে লক করে রাখুন।

লুই ভিটনের মাধ্যমে চিত্র