ক্লেকট কেবল তার সাইটটি সতেজ করার পাশাপাশি এটি আগের চেয়ে অনেক ভাল

ক্লেকট কেবল তার সাইটটি সতেজ করার পাশাপাশি এটি এখন আগের চেয়ে অনেক ভাল। ইউরোপের আসল স্নিকার পাশাপাশি স্ট্রিটওয়্যার মার্কেটপ্লেস, ক্লেকট তাদের কাজটি করে চলেছে কারণ 2013 পাশাপাশি তাদের ব্র্যান্ড নিউ সাইটটি কেবল আপনার পছন্দের স্নিকার্সের পাশাপাশি স্ট্রিটওয়্যারকে যেমন নির্বিঘ্নে যায় ততটাই বিরামহীন করে তোলে!

উন্নত ইউআইয়ের পাশাপাশি ইউএক্স কার্যকারিতা সহ ডিজাইন করা, কেনা, বিক্রয় প্রক্রিয়া, পাশাপাশি আপনার গ্রিলগুলি অনুসন্ধান করা কখনই সহজ ছিল না। একটি প্রবাহিত পাশাপাশি কার্যকর অভিজ্ঞতা সরবরাহ করে, গ্রাহকরা তাদের পূর্ববর্তী অনুসন্ধানগুলির পাশাপাশি ক্রয়ের উপর ভিত্তি করে তৈরি করা পরামর্শগুলি সরবরাহ করা হয়, সুতরাং যা কেবল আপনার জন্য ব্যক্তিগতকৃত হয়।

Int’l শিপিং

স্নিকার্স

সর্বোপরি, পণ্য পৃষ্ঠাগুলি বর্ধিত পণ্য দৃশ্যমানতার জন্য বেশ কয়েকটি ছবি সমর্থন করার জন্য সম্পূর্ণরূপে আপগ্রেড করা হয়েছে। আপনি একইভাবে বিশ্বব্যাপী একটি বিস্তৃত আকারের গাইড আবিষ্কার করতে পারেন যাতে আপনি শূন্য সমস্যা নিয়ে বিশ্বের যে কোনও জায়গা থেকে পুলিশ অফিসার করতে পারেন। যেন এটি যথেষ্ট ছিল না, সংগ্রহযোগ্যদের জন্য একটি নতুন শ্রেণিবিন্যাস একইভাবেও চালু করা হয়েছে!

“নতুন ক্লেকট প্ল্যাটফর্মের পরিচয় এই বছর একটি সংস্থা হিসাবে আমাদের জন্য পরিকল্পনার দীর্ঘ লাইনের প্রথম পদক্ষেপ চিহ্নিত করে।” ক্লেকট স্যালি স্কটের সিইও আলোচনা করেছেন। “আমি আমাদের ব্র্যান্ড -নতুন সাইটটি স্নিকারের পাশাপাশি স্ট্রিটওয়্যার প্রেমীদের কাছে ইউরোপ জুড়ে প্রকাশ করতে পেরে খুশি। কয়েক মাসের কঠিন কাজ করার পরে, আমরা আমাদের ক্লায়েন্টদের পাশাপাশি বিক্রেতাদের পাশাপাশি বিক্রেতাদের জন্য এতগুলি চমত্কার নতুন বৈশিষ্ট্য সরবরাহ করতে পেরে শিহরিত হয়েছি – তাদের একটি প্রবাহিত পাশাপাশি উপযুক্ত অভিজ্ঞতা দেওয়ার পাশাপাশি আশা করা যায় যে তারা ক্লেকটে তাদের ব্র্যান্ড-নতুন অভিজ্ঞতায় আনন্দিত “”

Int’l শিপিং

স্ট্রিটওয়্যার

তাহলে তুমি কিসের জন্য অপেক্ষা করছ? আপনি আপনার মৌসুমী ঘূর্ণন আপগ্রেড করতে বা আপনার ওয়ারড্রোব স্যুইচ আপ করতে চান না কেন, ক্লেক্টের সম্প্রতি পুনর্নির্মাণ সাইটটি শুরু করার জন্য সবচেয়ে সেরা অবস্থান! যা কিছু খাঁটি পাশাপাশি ডেডস্টকও তাই আপনি বুঝতে পারবেন যে আপনি ঝুঁকিমুক্ত হাতে আছেন!

Int’l শিপিং

আনুষাঙ্গিক