জি-ড্রাগন হিট প্রত্যাশিত পিসেমিনিউসোন এক্স নাইকে এয়ার ফোর্স 1 ‘প্যারা-নাইজ’ এর ঠিক কোণার চারপাশে প্রকাশের সাথে একটি পিসেমিনিউসোন এক্স নাইক এয়ার ফোর্স 1

টিজকে টিজ করেছে, জি-ড্রাগন সবেমাত্র ইনস্টাগ্রামে নিয়ে গেছে আরেকটি কলরওয়ে টিজ করুন, এবং এটি হৃদয়ের হতাশার জন্য নয়। তাঁর আরথহাউস ব্র্যান্ডের অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের মাধ্যমে উন্মোচিত, এএফ 1 সম্পূর্ণরূপে ব্লিং হয়ে গেছে, এবং আমরা এখন পর্যন্ত যা জানি তা এখানে!

স্বরভস্কি স্ফটিকগুলিতে পুরোপুরি আচ্ছাদিত, এই জুতো মাথা ঘুরিয়ে তৈরি করা হয়। এই সপ্তাহান্তে যে সংস্করণটি হ্রাস পাচ্ছে তার বিপরীতে, swooshs সম্পূর্ণরূপে সরানো হয়েছে, তবে আইকনিক ডেইজি মোটিফটি এখনও বেশ কয়েকটি ছোট স্ফটিকগুলিতে করা চামড়ার জিহ্বায় দেখা যায়। ঘন কালো লেইসগুলি এখানে একটি উপস্থিতি তৈরি করে, একটি ডিআইওয়াই-অনুপ্রাণিত নান্দনিকতার জন্য একটি বৃহত ধাতব রৌপ্য হিল ক্লিপ ব্যবহার করে একসাথে অনুষ্ঠিত।

এটি কোনও রীতিনীতি, একটি ‘বন্ধু এবং পরিবার’ একচেটিয়া, বা একটি সাধারণ রিলিজটি এখনও দেখা যায়, তবে একটি বিষয় যা নিশ্চিত যে এই পিসেমিনুসোন এক্স নাইক এয়ার ফোর্স 1 এই অন্য কোনও কিছুর মতো নয়। এটি একমাত্র সরবরাহকারীকে লক করে রাখার বিষয়ে নিশ্চিত হন এবং আরও তথ্য আসার সাথে সাথেই আমরা আপনাকে জানাব এবং আপনি এখানে থাকাকালীন এই মরসুমের 10 বিক্রয় আউট এয়ার ফোর্স 1 এসটি একবার দেখুন!