ট্র্যাভিস স্কট এক্স এয়ার জর্ডান 6 “ব্রিটিশ খাকি” একটি যাচাই করা রিলিজের তারিখ পেয়েছে

এটি প্রায় আট মাস হয়ে গেছে বিবেচনা করে যে আমরা ট্র্যাভিস স্কট এক্স এয়ার জর্ডান 6 “ব্রিটিশ খাকি” এর পাশাপাশি একটি চেহারা পেয়েছি, পাশাপাশি সেইসাথে এখন এই সময়টি ছাড়াও আমাদের শেষ পর্যন্ত একটি যাচাই করা রিলিজের তারিখ রয়েছে – পাশাপাশি এটি আমাদের পূর্বের প্রত্যাশার চেয়ে অনেক শীঘ্রই! নাইকের সাথে লা ফ্লেমের সবচেয়ে বর্তমান অংশীদারিত্বের জন্য সেট করুন, আপনার যা জানা দরকার তা এখানে!

“মিডিয়াম জলপাই” এর সিক্যুয়েল যা 2019 এর শেষে তার দুর্দান্ত আত্মপ্রকাশ করেছিল, “ব্রিটিশ খাকি” একটি সুন্দর সুয়েড বিল্ডিংয়ের সাথে ফিরে আসে যা মাটি ট্যান প্যালেটে আঁকা। ট্রান্সলুসেন্ট রাবার বড় জিহ্বার পাশাপাশি টান ট্যাবকে আঘাত করে, পাশাপাশি এগুলি “ইনফ্রারেড” রঙগুলির সাথে উচ্চারণ করা হয় যা অন্যথায় ডাউনপ্লেড জুতোর বিপরীতে একটি পপ যুক্ত করে। আপনি একইভাবে পিছনে চারপাশে বড় “নাইকে এয়ার” ব্র্যান্ডিং আবিষ্কার করতে পারেন যে traditional তিহ্যবাহী চেহারাটির জন্য যা আমরা সকলেই বুঝতে পারি এবং প্রেমও বুঝতে পারি।

ছাগলের মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

ছাগলের মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

আপনার ফোকাসটি নীচে স্থানান্তরিত করে, আপনি একটি এয়ার মিডসোল আবিষ্কার করবেন যা সত্যিই অন্ধকারে জ্বলজ্বল করে, পাশাপাশি এই এয়ার জর্ডান 6 অংশীদারিত্বটি বন্ধ করে দেওয়া কলারে স্টক পকেটের একটি জুড়ি, নকশাটি চূড়ান্ত করে।

ট্র্যাভিস স্কট এক্স নাইক এয়ার জর্ডান 6 “ব্রিটিশ খাকি” সম্পর্কে কী পছন্দ করার দরকার নেই? 30 শে এপ্রিল প্রবর্তনের জন্য সেট করুন, আপনার কপির আপনার সেরা সম্ভাবনার জন্য এটি একমাত্র বিক্রেতার কাছে লক রাখতে হবে! আপনি যদি এইগুলির জন্য যাচ্ছেন তবে আমাদের বুঝতে দিন, পাশাপাশি আপনি এখানে থাকাকালীন, আপনি ট্র্যাভিস স্কট এক্স ফ্রেগমেন্ট স্টাইল এক্স এয়ার জর্ডান 1 এ এখনও আপনার সেরা চেহারাও নিতে পারেন!

ছাগলের মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

ছাগলের মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন